প্রকাশিত: ০৩/০৪/২০১৮ ৭:৫৪ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৪:৩৯ এএম

নিউজ ডেস্ক::

কক্সবাজার শহরের হলিডে মোড়স্থ এস এ পরিবহন কুরিয়ার সার্ভিসের অফিস থেকে ১৫ হাজার ইয়াবা ভর্তি একটি পার্শ্বেল উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ।

২ এপ্রিল সোমবার রাত ৯টার দিকে অভিযান চালিয়ে ৪৫ লক্ষ টাকার ১৫ হাজার ইয়াবা ভর্তি একটি পার্শ্বেল উদ্ধার করে। পাচারকারীরা কৌশলে এই ইয়াবা এস এ পরিবহনের পার্শ্বেলে পাচার করছিল।

কক্সবাজার সদর মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) মো. খালেদ জানান, কক্সবাজার এস এ পরিবহনের ম্যানেজারের দেয়া  সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে  ৫টি প্যাকেটের একটি পার্শ্বেল উদ্ধার করা হয়। এসব প্যাকেট তল্লাশি করে পাওয়া যায় ১৫ হাজার ইয়াবা।

এসব ইয়াবার প্যাকেটের প্রাপকের ঠিকানা লেখা হয়, ঢাকার কাকরাইলের আগুরা সুপার শপিং, মোবাইল নং ০১৭৪৬৯০৩০৩৭। অপরদিকে কক্সবাজার থেকে প্রেরক শাহ আমানত মোবাইল নং ০১৭০৬৬৫২৩১৩ লেখা হয়।

কক্সবাজার এস এ পরিবহন সূত্রে জানা গেছে, প্রায়শ এরকম পার্শ্বেলে করে ইয়াবার চালান পাচারে বুকিং দিতে কাউন্টারে যায় পাচারকারীরা। এরকম সন্দেহ হলেই পুলিশে খবর দেওয়া হয়।

এ পর্যন্ত কমপক্ষে ২৫/৩০ জন পাচারকারীকে বিপুল পরিমাণের ইয়াবাসহ পুলিশে ধরিয়ে দেওয়া হয় বলে জানানো হয়। সুত্র; কক্সবাংলা

পাঠকের মতামত

কক্সবাজারে মানি লন্ডারিংয়ের বিরুদ্ধে এনজিওগুলোকে সতর্ক থাকার আহ্বান

বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের (বিএফআইইউ) প্রধান মো. মাসুদ বিশ্বাস বলেছেন, দেশের অভ্যন্তরে এবং বিদেশে লুকিয়ে ...

দলের নির্দেশনাকে পাত্তা দিচ্ছে না টেকনাফ মহিলা দলের দুই নেত্রী

আ.লীগ সরকারের অধীনে ধারাবাহিকভাবে সকল নির্বাচন বর্জন করে আসছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। তারেই ধারাবাহিকতায় ...

হিট স্ট্রোকে রামু রহমানিয়া মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা ছালামত উল্লাহর ইন্তেকাল, নামাযে জানাযা সম্পন্ন

রামু মেরংলোয়া রহমানিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা ছালামত উল্লাহ হিট স্ট্রোকে আক্রান্ত হয়ে ইন্তেকাল ...